Return & Refund Policy

We cover a 3 Days Replacement Guarantee (except intact box or packet) for physical products sold on Droni.com.bd.

  • The replacement request must be raised within 24 hours after getting the delivery.
  • Refund is only applicable to the canceled order items due to product unavailability.

REQUIREMENT FOR A VALID RETURN:

  • Proof of purchase (order number, invoice, etc)
  • The reason for return has to be valid and return acceptance conditions met (check out below)
  • If you find any item missing, or if anything is damaged, please immediately return the package to your
    delivery agent. After you accept the package, we are unable to receive claims for missing, wrong or
    defective items.

VALID CONDITIONS AND REASONS TO RETURN AN ITEM (General):

  • Delivery of wrong product
  • Delivery of defective product
  • Delivery of the products with missing parts
  • Incorrect content on the website

CONDITIONS AND REASONS TO RETURN A DRONI MULTIMEDIA PRODUCT(s):

  • Product(s) cannot be returned once received by the customer.
  • Customers are requested to check the product before receiving the product(s).

THE FOLLOWING PRODUCTS CANNOT BE RETURNED:

  • Underwear
  • Swimwear
  • Skincare, Cosmetics & Perfumes
  • Personal hygiene items such as earrings, wigs, and combs
  • Consumables such as cigars and beverages

INSTALLATION SERVICE TERMS:

  • For products that require installation/fitting, the installation service will be provided within 5 working days from the day of product receiving.
  • Product(s) cannot be returned once received by the customer.

RETURN/REPLACEMENT GUARANTEE MAY NOT APPLY IN ANY OF THE FOLLOWING CONDITIONS:

• Damages due to misuse of the product
• Incidental damage due to malfunctioning of product
• Any consumable item which has been used or installed
• Innerwear, lingerie, socks, and clothing freebies
• Products with tampered or missing serial / UPC numbers
• Any damage/defect which is not covered under the manufacturer’s warranty
• Any product that is returned without all original packaging and accessories, including the box, manufacturer’s packaging if any, and all other items originally included with the product(s) delivered.

N.B: Replacement of the product is subject to availability of the same on Droni.com.bd.

Same/Next Day Delivery

  • Only applicable for Selected Vendors’ Order delivery inside Dhaka city.
  • Orders confirmed before 10:00 am will be considered for same-day delivery.
  • Orders confirmed before 12:00 am will be considered for next-day delivery.
  • Products which are stored at our office are only eligible for same-day delivery.
  • Products which are declare at our shop are only eligible for next-day delivery.
  • Order processing time count will start after the order is processed by one of our Customer Service agents.
  • Droni reserves the right to deliver or cancel any order.
  • Customer can request for canceling any order if he/she doesn’t agree with the same day delivery terms & conditions.

রিটার্ন এবং রিফান্ড নীতি

আমরা Droni.com.bd-এ বিক্রিত ফিজিক্যাল পণ্যের জন্য 3 দিনের রিপ্লেসমেন্ট গ্যারান্টি (অক্ষত বাক্স বা প্যাকেট ছাড়া) কভার করি।

ডেলিভারি পাওয়ার পর 24 ঘন্টার মধ্যে প্রতিস্থাপনের অনুরোধ উত্থাপন করতে হবে।

পণ্যের অনুপলব্ধতার কারণে রিফান্ড শুধুমাত্র বাতিলকৃত অর্ডার আইটেমগুলির জন্য প্রযোজ্য।

একটি বৈধ রিটার্নের জন্য প্রয়োজনীয়তা:

ক্রয়ের প্রমাণ (অর্ডার নম্বর, চালান, ইত্যাদি), প্রত্যাবর্তনের কারণটি বৈধ হতে হবে এবং ফেরত গ্রহণের শর্ত পূরণ করতে হবে (নীচে দেখুন):

আপনি যদি কোন আইটেম অনুপস্থিত দেখতে পান, বা কিছু ক্ষতিগ্রস্ত হলে, অনুগ্রহ করে অবিলম্বে আপনার ডেলিভারি এজেন্টের কাছে প্যাকেজটি ফেরত দিন। আপনি প্যাকেজ গ্রহণ করার পরে, আমরা অনুপস্থিত, ভুল বা ত্রুটিপূর্ণ আইটেমগুলির জন্য দাবি পেতে অক্ষম।

একটি আইটেম ফেরত দেওয়ার বৈধ শর্ত এবং কারণ (সাধারণ):

ভুল পণ্য ডেলিভারি, ত্রুটিপূর্ণ পণ্য ডেলিভারি, অনুপস্থিত অংশ সঙ্গে পণ্য ডেলিভারি, ওয়েবসাইটে ভুল কন্টেন্ট

দ্রোনি মাল্টিমিডিয়া পণ্য (গুলি) ফেরত দেওয়ার শর্ত এবং কারণগুলি:

একবার গ্রাহকের দ্বারা গ্রহণ করা পণ্য(গুলি) ফেরত দেওয়া যাবে না।

পণ্য (গুলি) গ্রহণ করার আগে গ্রাহকদের পণ্যটি পরীক্ষা করার জন্য অনুরোধ করা হচ্ছে।

নিম্নলিখিত পণ্যগুলি ফেরত দেওয়া যাবে না:

অন্তর্বাস, সাঁতারের পোষাক, ত্বকের যত্ন, প্রসাধনী এবং পারফিউম ,ব্যক্তিগত স্বাস্থ্যবিধি আইটেম যেমন কানের দুল, উইগ এবং চিরুনি সিগার এবং পানীয়ের মতো ভোগ্য দ্রব্য।

ইনস্টলেশন পরিষেবা শর্তাবলী: যে পণ্যগুলির জন্য ইনস্টলেশন/ফিটিং প্রয়োজন, পণ্য প্রাপ্তির দিন থেকে 5 কার্যদিবসের মধ্যে ইনস্টলেশন পরিষেবা প্রদান করা হবে।

প্রত্যাবর্তন/প্রতিস্থাপন গ্যারান্টি নিম্নোক্ত শর্তাবলীর মধ্যে প্রযোজ্য নাও হতে পারে:

• পণ্যের অপব্যবহারের কারণে ক্ষতি • পণ্যের ত্রুটির কারণে আকস্মিক ক্ষতি • যেকোন ভোগ্য বস্তু যা ব্যবহার করা হয়েছে বা ইনস্টল করা হয়েছে • অন্তর্বাস, অন্তর্বাস, মোজা এবং পোশাক বিনামূল্যে • টেম্পারড বা অনুপস্থিত সিরিয়াল / UPC নম্বর সহ পণ্য • কোন ক্ষতি/ত্রুটি যা প্রস্তুতকারকের ওয়ারেন্টির আওতায় নেই • যে কোনও পণ্য যা সমস্ত আসল প্যাকেজিং এবং আনুষাঙ্গিক ছাড়াই ফেরত দেওয়া হয়, বাক্স সহ, প্রস্তুতকারকের প্যাকেজিং যদি থাকে, এবং অন্যান্য সমস্ত আইটেম যা মূলত সরবরাহ করা পণ্যের সাথে অন্তর্ভুক্ত থাকে।

N.B: পণ্যের প্রতিস্থাপন Droni.com.bd-এ একই প্রাপ্যতা সাপেক্ষে।

একই/পরের দিন ডেলিভারি:

শুধুমাত্র ঢাকা শহরের মধ্যে নির্বাচিত বিক্রেতাদের অর্ডার ডেলিভারির জন্য প্রযোজ্য।

সকাল 10:00 এর আগে নিশ্চিত করা অর্ডার একই দিনের ডেলিভারির জন্য বিবেচনা করা হবে।

12:00 am আগে নিশ্চিত করা অর্ডার পরবর্তী দিনের ডেলিভারির জন্য বিবেচনা করা হবে।

আমাদের অফিসে সংরক্ষিত পণ্য (DShop) শুধুমাত্র একই দিনে ডেলিভারির জন্য যোগ্য।

আমাদের শপে ঘোষণা করা পণ্যগুলি শুধুমাত্র পরের দিনের ডেলিভারির জন্য যোগ্য।

অর্ডার প্রক্রিয়াকরণের সময় গণনা আমাদের গ্রাহক পরিষেবা এজেন্টদের একজনের দ্বারা অর্ডার প্রক্রিয়াকরণের পরে শুরু হবে।

দ্রোনি যেকোনো অর্ডার প্রদান বা বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

গ্রাহক যদি একই দিনে ডেলিভারির নিয়ম ও শর্তাবলীর সাথে একমত না হন তবে তিনি যেকোনো অর্ডার বাতিল করার জন্য অনুরোধ করতে পারেন।

SHOPPING CART

close
Back
Account
Home