Delivery & Refund

। ডেলিভারি প্রক্রিয়া এবং ডেলিভারি চার্জঃ
ঢাকার ভিতরে এবং বাইরে প্রতিটি পার্সেল আমাদের ওয়েবসাইটে সাবমিট করার ৩ থেকে ১০ দিনের মধ্যে (সাধারণত দুপুর ৩ টার আগে সাবমিট করা প্রতিটি পার্সেল প্রতিদিন কুরিয়ারে হ্যান্ডওভার করা হয়) ডেলিভারী করা হয়। অর্ডার প্রসেস করার পর কুরিয়ারে হ্যান্ডওভার করার পর তা সেইদিন রাতেই ওয়েবসাইটে ট্র্যাকিং সেকশনে গিয়ে অর্ডার নাম্বার এবং কাস্টমারের ইমেইল আইডি দিয়ে ট্র্যাক করতে পারবেন যা কাস্টমারকে পার্সেলের অবস্থান জানাতে সহযোগিতা করবে। ডেলিভারীম্যানকে পণ্যের মূল্য পরিশোধ করে পণ্য গ্রহণ করুন এবং আনবক্সিং করার সময় ভিডিও করে রাখুন।

দ্রোণীশপ এর ডেলিভারি চার্জের ক্ষেত্রে ৩ টি স্লট রয়েছে (এর বাইরে অন্য কোন চার্জ যেমন- COD পেমেন্ট কালেকশন ফি, প্রসেসিং ফি, প্যাকেজিং ফী বা অন্য কোন হিডেন ফি নেই। তবে পার্সেল রিটার্ন আসলে প্রতি পার্সেলের জন্য ৫০ টাকা করে সার্ভিস চার্জ কাটা হবে এটা, ঢাকা বা ঢাকার বাইরের সকল এরিয়ার জন্য প্রযোজ্য হবে)-

  • ঢাকা সিটি কর্পোরেশন এর ভিতরে (৬০ টাকা)
  • সাভারগাজীপুরকেরানীগঞ্জ (১০০ টাকা)
  • সারা বাংলাদেশ (১০০ টাকা )

ডেলিভারির জন্য ঢাকার ভিতরে ৩-৫ দিন এবং ঢাকার বাইরে ৫-১০ দিন পর্যন্ত সময় লাগতে পারে যা অনেকাংশেই নির্ভর করে লোকেশন এবং কুরিয়ারের কাছাকাছি হাবের সিধান্তের উপর। 

২। প্রোডাক্ট কোয়ালিটিঃ
আমরা শুরু শুধুমাত্র অরিজিনাল এবং টপ কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে কাজ করছি। প্রোডাক্টই আমাদের প্রধান স্ট্রেংথ। আমদের প্রতিটি প্রোডাক্ট এর কোয়ালিটি মেইন্টেইন করে এমন উৎপাদনকারী বা ভেন্ডর থেকেই শুধুমাত্র সোর্স করা হয়ে থাকে। আমরা নিজেরা প্রোডাক্ট এর গুণগত মান পরীক্ষা করার পরেই শুধুমাত্র সেই প্রোডাক্ট ডেলিভারী করি। অধিকাংশ প্রোডাক্টের সাথেই থাকে ন্যূনতম ৭ দিন থেকে ৩ বছর পর্যন্ত বিভিন্ন মেয়াদের ওয়ারেন্টি। কোন প্রোডাক্টে কতদিনের ওয়ারেন্টি তা প্রতিটি প্রোডাক্টের ডেসক্রিপশনে দেয়া থাকে এবং তা ইনভয়েস ডেট থেকে কার্যকর হবে। কোন প্রোডাক্ট এর কোয়ালিটি ইস্যু বা ড্যামেজ প্রোডাক্ট ডেলিভারি হলে তা আমরা নিজ দায়িত্বে রিপ্লেস বা রিফান্ড অফার করে থাকি। তাই আমাদের দ্রোণীশপ থেকে প্রডাক্ট কিনে আপনি 100% স্যাটিস্ফ্যাকশন পাবেন এটি আমরা নিশ্চিত করতে বদ্ধপরিকর।

৩। রিটার্ন এন্ড রিফান্ডঃ
এখানে রিটার্ন বলতে বুঝানো হচ্ছে যদি কাস্টমার অর্ডার করার পরে প্রোডাক্ট ডেলিভারি না নিতে চান কিংবা ডেলিভারি পাবার পরে তা ফেরত দিতে চান। আমাদের রিটার্ন এবং রিফান্ড পলিসি খুবই সিম্পল এবং আমরা চেষ্টা করে থাকি কোন প্রোডাক্ট বা ডেলিভারি নিয়ে ইস্যু হলে তা সহজে এবং দ্রুততম সময়ের মধ্যে সমাধান করার। এর জন্য কিছু নিয়ম অবশ্যই আপনাকে মনে রাখতে হবে-

  • সময়ঃ প্রোডাক্ট রিটার্ন করতে চাইলে তা অবশ্যই প্রোডাক্ট রিসিভ করার ৩ দিনের মধ্যে এবং ইনভয়েস ডেট থেকে ৭ দিনের মধ্যে আমাদের জানাতে হবে। এর পরে জানালে তা রিটার্ন বা এক্সচেঞ্জ করা যাবে না তবে হ্যাঁ অবশ্যই প্রোডাক্টের যদি দীর্ঘমেয়াদি ওয়ারেন্টি থাকে তাহলে সেখত্রে আফটার সেলস সুবিধা পাবেন।
  • রিটার্ন আইটেমের কন্ডিশনঃ কোন প্রোডাক্ট রিটার্ন করতে চাইলে তা অবশ্যই অরিজিনাল প্রোডাক্ট কন্ডিশন এবং ইন্ট্যাক্ট থাকতে হবে। সাথে যা যা ডেলিভারি করা হয়েছে সবকিছু সহ রিটার্ন করতে হবে। রিটার্ন করার সময় অবশ্যই ভালো করে এবং যাতে পার্সেল নিরাপদে আমাদের কাছে পৌঁছায় সে ব্যাবস্থা করতে হবে।
  • রিটার্ন এর কারণঃ রিটার্ন করার আগে আমাদের জানাতে হবে কাস্টমার কেন প্রোডাক্ট রিটার্ন করতে চাচ্ছেন। যে যে ক্ষেত্রে ফ্রি রিটার্ন প্রযোজ্য হবে- ভুল প্রোডাক্ট ডেলিভারি, ভিন্ন কালার বা ভিন্ন সাইজ ডেলিভারি ইত্যাদি। তবে যদি কাস্টমার মাইন্ড চেঞ্জ বা বেক্তিগত কারণে রিটার্ন করতে চাইলে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ এবং প্রতি পার্সেল এর জন্য ৫০ টাকা রিটার্ন ফি এবং রিটার্ণ পলিসি প্রযোজ্য হবে।
  • রিফান্ডঃ প্রোডাক্ট রিটার্ন আসার পর আমাদের টিম থেকে চেক করা হবে এবং সব ঠিক থাকলে অর্থাৎ অরিজিনাল এবং সেলেবল কন্ডিশনে থাকলে প্রোডাক্ট রিসিভ করে চেক করার ৭-১০ কর্ম দিবসের মধ্যে রিফান্ড করে দেয়া হবে। এক্ষেত্রে উভয়ের সুবিধাজনক মাধ্যমে পেমেন্ট রিফান্ড করা হবে ।

SHOPPING CART

close
Account
Back